Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভবন থেকে লাফিয়ে পালানোর চেষ্টা দুই কিশোরীর

গৃহকর্ত্রীর নির্যাতন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:১২ এএম

গৃহকর্ত্রীর নির্যাতন থেকে বাঁচতে পালানোর জন্য ভবনের দ্বিতীয় তলার কার্নিশ থেকে লাফিয়ে নামার প্রস্তুতি নিচ্ছিল তিন কিশোরী। তবে বিষয়টি দেখে স্থানীয় বাসিন্দারা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। গত মঙ্গলবার রাতে রাজধানীর ধানমন্ডির ১২/এ নম্বর সড়কের ৩৯ নম্বর চিরন্তনী নামে একটি ভবন থেকে পালানোর চেষ্টা করে রুমা, ঝুমুর ও নূরী নামের তিন কিশোরী। এদের মধ্যে একজন পালিয়ে যাওয়ায় বাকি দুজনকে অক্ষত অবস্থায় উদ্ধার করে ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয়।
ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া জানান, ৯৯৯ এর একটি ফোন কলে ধানমন্ডি থানা পুলিশের ওই এলাকায় দায়িত্বরত একটি টহল টিম ঘটনাস্থলে গিয়ে দুই কিশোরীকে কার্নিশ থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
তারা যে বাসায় কাজ করতো সেই বাসার গৃহকর্ত্রীকে থানায় ডাকা হয়। পরে ওই কিশোরীদের কোন অভিযোগ না থাকায় তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর একজন পালিয়ে গেছে।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যেহেতু কোন অভিযোগ নেই তাই আইনগত ব্যবস্থা গ্রহনের কোন সুযোগ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহকর্ত্রীর নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ