Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ধামরাইয়ে এমপির ভাইয়ের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

৯৯৯ নম্বরে ফোন দেয়ার পর থানা পুলিশ

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৪৫ এএম

ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ আপন ভাই সাবেক রাষ্ট্রদূত ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সোহরাব হোসেনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে।

বুধবার দিবাগত রাতে মুখোশ পরিহিত ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থ ও স্বর্ণালংকার মোবাইল সেট, সিসি ক্যামেরার হার্ডডিস্ক লুট করে নিয়ে গেছে। পরে ওইসময় বাড়ি থেকে জরুরী সেবা ৯৯৯ ফোন দেয়ার পর আজ ভোরে থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা গেছে, ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের বৈন্যাগ্রামে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ আপন মেজো ভাই সাবেক রাষ্ট্রদূত ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেনের বাড়িতে মুখোশ ও হাফপ্যান্ট পরিহিত ৮ /১০ জনের একদল ডাকাত বাড়ির দুতলা ভবনে ঢুকে প্রথমেই সোহরাব হোসেন ও তার স্ত্রী রৌশনারা হোসেনকে অস্ত্রের মুখে জিম্মি করে চাবি ছিনিয়ে নেয়। তারপর অপর রুমে গিয়ে কেয়ার টেকার নজরুল ও রব্বানীকে বেধে ফেলে। পরে ডাকাতরা ৪ টি রুমের আলমারি,সুকেচ, ওয়ারড্রব খুলে কাপড়চোপড় বিছানা তছনছ করে লুটে নেয় প্রায় ৫ ভরি স্বর্ণালংকার ও নগদ প্রায় ৩ লাখ টাকা।

বাড়ির মালিক মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন ও তার স্ত্রী রৌশনারা হোসেন জানান রাত ৩ টার দিকে মুখোশধারী ডাকাতরা আমাকে ও আমার স্ত্রীকে দরজার বাহির ঢেকে উঠায়। পরে আমাদেরকে চাপাতি লোহার রড ও চাকু দিয়ে জিম্মি করে চাবি ছিনিয়ে নিয়ে যায়। পরে ৪ টি রুমের সকল জিনিস পত্র খুলে স্বর্ণ ও নগদ টাকা সিসি ক্যামেরার হার্ডডিস্ক নিয়ে গেছে। পরে ৯৯৯ ফোন দেয়ার পর থানার ওসি আমার বাড়িতে পরিদর্শনে আসেন। তবে ডাকাতেরা কিভাবে ঘরে ঢুকেছে তা বলতে পারেনি।
সকাল সাড়ে ৯ টার দিকে পুলিশের ডিবি সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এর পূর্বে একই ইউনিয়নের ডালিপাড়া গ্রামের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা নূর উজ্জামানের বাড়িতে ও ডাকাতরা হানা দেয়।তবে এ বাড়ি থেকে ডাকাতেরা কিছুই নিতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ