Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

লালমোহনে পুকুর খনন ও সৌন্দর্যবর্ধনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৩০ পিএম

ভোলার লালমোহনে পুকুর খনন ও সৌন্দর্যবর্ধন স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
বৃহস্পতিবার সকালে পৌর শহরের মদন মোহন জিউ মন্দির সংলগ্ন ভূমি অফিসের খাস পুকুরটির সৌন্দর্যবর্ধন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। পরে মদন মোহন জিউ মন্দিরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।
এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার প্রকৌশল ভোলার নির্বাহী প্রকৌশলী মো: ইব্রাহিম খলিল, সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহিদুল ইসলাম, উপ সহকারি প্রকৌশলী মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার,পৌরসভা আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম বাদল সহ মদন মোহন জিউ মন্দিরের সদস্য বৃন্দ প্রমুখ।
সারাদেশে পুকুর ও খাল উন্নয়ন প্রকল্পের আওতায় ও লালমোহন এলজিইডির বাস্তবায়নে ৬০ লক্ষ ৩৫ হাজার ৬৪৫ টাকা ব্যয়ে পুকুর খনন ও সৌন্দর্য বর্ধনের কাজ করা হবে।
সৌন্দর্য বর্ধনের মধ্যে রয়েছে তিনটি ঘাটলা, ৩শত মিটার ওয়াকওয়ে, ১২টি সিট বেঞ্চ, ২০০ টি ফলগাছ ও ১শত নারিকেল গাছ এবং ২৮৫ মিটারে ঘাস লাগানো হবে।
এর পরে নির্বাহী প্রকৌশলী মোঃ ইব্রাহীম খলিল লালমোহন উপজেলার এল জি ইডির বিভিন্ন উন্নয়নমুলক কাজ পরিদর্শন করে কাজের মানে সন্তোষ প্রকাশ করে সরকারী নিয়মুযায়ী কাজ করার নির্দেশ করেন। এসময় উপজেলার এলজিইডির সকল কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাওন

১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ