Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট চ্যাম্পিয়ন বাংলাভিশন

প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : গতকাল মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাভিশন চ্যানেল আইকে ৪ উইকেটে হারিয়ে ‘সামিট-ডিআরইউ মিডিয়া কাপ’ ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাভিশন। টুর্নামেন্টের ফাইনালে সেরা নৈপুণ্য দেখিয়ে বাংলাভিশনের জোবায়ের ম্যান অব দ্য ফাইনাল পুরস্কার লাভ করেন। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন চ্যানেল আইয়ের রাহুল রায়। চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৫০ হাজার টাকা এবং রানার্স-আপ দল ট্রফি ও ৩০ হাজার টাকার পুরস্কার লাভ করে। উভয় দলের খেলোয়াড় ও ম্যাচ অফিসিয়ালদেরও ব্যক্তিগত মেডেল প্রদান করা হয়। এর আগে সকালে টুর্নামেন্টের দু’টি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম সেমিফাইনালে বাংলাভিশন ৮ রানে আলোকিত বাংলাদেশকে এবং দ্বিতীয় সেমিফাইনালে চ্যানেল আই ৫ উইকেটে ডেইলি স্টারকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।
ফাইনাল শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু। ডিআরইউ সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজু আহমেদের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন টুর্নামেন্টের টাইটেল স্পন্সর সামিট গ্রæপের ভাইস চেয়ারম্যান মো. ফরিদ খান, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিবির সাবেক পরিচালক গাজী আশরাফ হোসেন লিপু, সাবেক জাতীয় দলের ক্রিকেটার হাসিবুল হোসেন শান্ত, ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান, কো-স্পন্সর আল-আরাফা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী তাওহিদুল আলম, ম্যান অব দা ম্যাচ স্পন্সর স্ট্যান্ডার্ড ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সাখাওয়াতুর রহমান, এক্সিম ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সঞ্জীব চ্যাটার্জি, সামিট গ্রæপের হেড অব পাবলিক রিলেশন্স অ্যান্ড মিডিয়া শামসুদ্দিন হায়দার ডালিম, টেলিটকের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মুসান্না হাবিব এবং বেভারেজ পার্টনার পারটেক্স গ্রæপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার নাহিদ ইউসুফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট চ্যাম্পিয়ন বাংলাভিশন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ