Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

লাথি মেরে দেওয়াল ভাঙলেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

‘বয়স মাত্র সংখ্যা’ কথাটা যেন অমিতাভ বচ্চনের (বিগ বি) জন্য একেবারে প্রযোজ্য। কে বলবে তার বয়স নাকি আশি! এখনও অনায়াসে যে কোনও বলিউডের অ্যাকশন হিরোকে এক হাত দেখিয়ে দেবেন। সিলভার স্ক্রিনে তিনি খ্যাতির চ‚ড়ায় পৌঁছান অ্যাকশন হিরো হয়েই। একের পর এক ছবিতে বিজয় হয়ে বার বার ফিরে এসেছেন বড় পর্দায়।
সম্প্রতি নিজের আসন্ন প্রোজেক্টের সেট থেকে একটি ‘অ্যাকশন-প্যাক’ ছবি শেয়ার করেন বিগ বি। বুঝিয়ে দিলেন তাকে দেওয়া অ্যাংরি ইয়ং ম্যানের তকমাটা ঠিক কেন? গত বুধবার রাতে তিনি ইনস্টাগ্রামের দুটি ছবি শেয়ার করে নেন।
সেখানে বিগ বি-কে একটি অ্যাকশন সিকুয়েন্স শ্যুটের মাঝে দেখা গেল। ছবিতে দেখা যাচ্ছে অভিনেতার এক হাতে ব্যাট, সামনে কাঁচের দেওয়াল নিমেষে গুড়িয়ে দিচ্ছে তার পায়ের আঘাতে। বিগ বি-র এই ছবি দেখে রীতিমত হতবাক নেটপাড়ার বাসিন্দারা। তার অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।
অমিতাভ তার অ্যাকশন সিকোয়েন্সের ছবি শেয়ার করে লেখেন, ‘৫৩ বছর পর, ৮০ বছর বয়সে এসেও কিছু জিনিস পালটায় না অ্যাকশন।’ এই ছবিটি যেন তার সিনেমার সেই বিখ্যাত সংলাপের মতো ‘বুড্ডা হোগা তেরা বাপ’।
দাদুর এই অ্যাকশন প্যাকড ছবি দেখে প্রতিক্রিয়া পাঠিয়েছেন নাতনী নভ্যা নভেলি নন্দা। তিনি হাতজোড় করা ইমোজি পাঠিয়েছেন দাদুর ছবিতে। অন্যদিকে মেয়ে শ্বেতা নন্দা রকেটের ইমোজি পাঠান তার বাবার ছবিতে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ বচ্চন

২৫ ফেব্রুয়ারি, ২০২২
১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ