Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ৫

ভেড়ামারায় আ.লীগ নেতা হত্যা মামলা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

কুষ্টিয়ার ভেড়ামারায় আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান হত্যা মামলায় এজাহারভুক্ত প্রধান দুই আসামিসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব। পরে তাদের তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এর আগে বুধবার রাতে কুষ্টিয়ার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, ভেড়ামারা উপজেলার চন্ডিপুর গ্রামের সোনা মালিথার ছেলে মিন্টু মালিথা, নজরুল মালিথার ছেলে রনি মালিথা, আব্দুল হামিদের ছেলে জনি ও ড্যানি এবং জফো প্রামাণিকের ছেলে জারমান প্রামাণিক।
বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি রফিকুল হাসান গনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মিন্টু ও রনি মালিথা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। হত্যাকাণ্ডে তারা দুজন সরাসরি যুক্ত ছিলেন। অপর তিনজন তাদের নানাভাবে সহযোগিতা করেছেন। দীর্ঘদিনের বিরোধের জেরে তারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভেড়ামারায় আ.লীগ নেতা হত্যা মামলা

২৫ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ