Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যানজটে নাকাল রাজধানীবাসী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

যানজটে চরম দুর্ভোগে পড়েছেন রাজধানীবাসী। যানজটের কারণে কর্মজীবী মানুষকে পড়তে হচ্ছে চরম দুর্ভোগে। গতকাল বিভিন্ন রুটে চলাচলকারী গণপরিবহনগুলোকে থেমে থেমে চলতে দেখা গেছে। বিভিন্নস্থানে সাধারণ মানুষকে যানজটের কবলে পড়তে হচ্ছে বলে জানিয়েছেন একাধিক বাসের যাত্রী।
যানজটের কারণে অফিসগামী মানুষজনকে সীমাহীন ভোগান্তি পোহাতে হচ্ছে। ঘণ্টার পর ঘণ্টা যানবাহনে বাসে থাকতে হচ্ছে। যে কারণে নির্দিষ্ট সময়ে গন্তব্যে পৌঁছাতে পারছেন না কর্মমুখী মানুষজন। পথচারী ও যাত্রীদের অভিযোগ, গতকাল সপ্তাহের কর্মদিবসের শেষ দিন হওয়ায় বিভিন্ন সড়কে এমন যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে দুর্ভোগ বেড়েছে নগরবাসীর।
গতকাল বৃহস্পতিবার রাজধানীর বিভিন্নস্থান ঘুরে দেখা গেছে, সকাল থেকেই বিভিন্ন সড়কে যানজট সৃষ্টি হয়েছে। পল্টন, গুলিস্তান, মতিঝিল, ফার্মগেট, মহাখালী, বনানীসহ বিভিন্ন এলাকায় সৃষ্টি হয়েছে তীব্র যানজট। সকাল থেকে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানজট আরও বাড়তে থাকে। আফিস থেকে ফেরার সময়ও যানজটের তীব্রতা বেড়ে যায়। মহাখালী থেকে বিমানবন্দর সড়কের উভয় দিকে তীব্র যানজটের সৃষ্টি হয়। কোন কোন বাস যাত্রী মাঝ পথেই বাস থেকে নেমে হেটে গন্তব্যের দিকে যেতে দেখা গেছে। গাজীপুরগামী যাত্রী তরিকুল ইসলাম জানান, অনেকটা পথ পায়ে হেঁটে বাসে উঠেছি। বাসে উঠার পর থেকে বেশিরভাগ সময়ই এক জায়গায় বসে থাকতে হচ্ছে। মাঝে মাঝে একটু গাড়ি চলে আবার থামে। এভাবে চললে গন্তব্যে যেতে অনেক বেশি সময় লেগে যাবে। মহাখালীতে এসে এমন যানজটে পড়েছি এখানেই একই জায়গায় বসে আছি দীর্ঘক্ষণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজটে নাকাল রাজধানীবাসী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ