Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সাভারে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২৩ এএম

ঢাকার সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর তাকে দল থেকে অব্যাহতি দিকে কমিটি বিলুপ্ত করা হয়।

মামলা দায়েরের পর থেকে পলাতক রয়েছে সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানা। গত বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, ১৪ বছরের ওই কিশোরীর মা গত বুধবার রাতে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন।

এসআই শহিদুল ইসলাম জানান, সাভারের ইমান্দিপুর এলাকার ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে আসছিলেন সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানা। গত ১৫ ফেব্রুয়ারি কিশোরীকে সোহেল রানা তার নিজ বাড়িতেও ধর্ষণ করে এবং প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয়। পরে কোনো উপায় না পেয়ে গত বুধবার রাতে সাভার মডেল থানায় মামলা দায়ের করন কিশোরীর মা। মামলা হওয়ার পর থেকে সোহেল রানা পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। গত বৃহস্পতিবার রাতে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক ও সাধারণ সম্পাদক ফিরোজ কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোহেল রানাকে স্থায়ী বহিস্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বরাবর সুপারিশ করা হয়েছে। সেই সাথে সদর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ