Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

ডিএমপি’র প্রতিষ্ঠাবার্ষিকী আজ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২১ এএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ডিএমপির প্রতিষ্ঠা দিবস উপলক্ষে শুক্রবার পৃথক বাণী দিয়েছেন প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী। ডিএমপির ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক নাগরিক সম্মিলনের আয়োজন করা হয়েছে। রাজারবাগ পুলিশ লাইনস-এ নাগরিক সম্মিলন অনুষ্ঠিত হবে।
বাণীতে প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বলেন, পুলিশী সেবার মান আরও উন্নত করতে পুলিশকে জনগণের বন্ধু হয়ে কাজ করতে হবে। সেবার মাধ্যমে নগরবাসীর আস্থা ও ভালোবাসা অর্জনে ডিএমপি আরও কার্যকর ও জোরালো উদ্যোগ গ্রহণ করবে বলেও তিনি আশা প্রকাশ করেন।
ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার দেয়া এক বাণীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দায়িত্ব পালনে কোনও ধরনের অনুরাগ বা বিরাগের সুযোগ নেই। দায়িত্বে অবহেলা বা নৈতিক পদস্খলন অমার্জনীয় অপরাধ। পুলিশের সদস্যরা মানবিক মূল্যবোধ সমুন্নত রেখে দক্ষতা, পেশাদারিত্ব ও নিরপেক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি’র প্রতিষ্ঠাবার্ষিকী

আরও পড়ুন