Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

টাঙ্গাইল চেম্বারের বার্ষিক সাধারণ সভা

প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার এলেঙ্গা রিসোর্টে সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবুল কাশেম। এতে প্রধান অতিথি ছিলেন বেঙ্গল গ্রæপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইচ চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন। সাধারণ সভায় বার্ষিক আয়-ব্যায়ের প্রতিবেদন উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক খান আহম্মেদ শুভ।
সভায় টাঙ্গাইলের ব্যবসায়ীরা ব্যবসা পরিচালনার ক্ষেত্রে তাদের নানা প্রতিবন্ধকতার চিত্র তুলে ধরেন। এ সময় ব্যবয়ায়ী নেতৃবৃন্দ সুষ্ঠু পরিবেশে সততার সাথে স্ব স্ব ব্যবসা পরিচালনার পরামর্শ দেন। সুন্দরভাবে ব্যবসা পরিচালনার জন্য ব্যবসায়ীদের সকল প্রকার সহযোগিতার আশ^াস দেন ব্যবসায়ী নেতারা।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক শেখ ফজলে ফাইম এবং মোহাম্মদ আবু নাসের, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ভাইচ চেয়ারম্যান এ কে এম শাহেদ রেজা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল চেম্বারের বার্ষিক সাধারণ সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ