Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিরতিহীনভাবে আজ টিকা কার্যক্রম চলবে: স্বাস্থ্য সচিব

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৪৯ এএম

গণটিকাদান কার্যক্রমের মাধ্যমে একদিনে দেশের এক কোটি মানুষকে করোনা টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে সরকার। তবে আজ (শনিবার) লক্ষ্যমাত্রার চেয়ে বেশি টিকা দেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের জ্যেষ্ঠ সচিব লোকমান হোসেন মিয়া।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গণটিকা কার্যক্রম পরিদর্শন শেষে একথা বলেন তিনি। স্বাস্থ্যসেবা বিভাগের জ্যেষ্ঠ সচিব বলেন, প্রথম ডোজের জন্য এক কোটি টিকা দেওয়ার যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে তার চেয়ে বেশি দেওয়া হবে আজ। বিরতিহীনভাবে আজ চলবে এই টিকা কার্যক্রম।

তিনি বলেন, মানুষের সাড়া পাচ্ছি। প্রচুর মানুষ টিকা নিতে এসেছেন। সন্ধ্যা পর্যন্ত এই টিকাদান কার্যক্রম চলবে।

আগামীকালও (রোববার) টিকাদান কার্যক্রম চলবে কি না এমন প্রশ্নের জবাবে লোকমান হোসেন মিয়া বলেন, এখনই বলা যাবে না। পরিস্থিতি দেখে সন্ধ্যার পর আমরা সিদ্ধান্ত নেবো।

এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. এবিএম খুরশিদ আলম, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হক সহ ঢামেকের ঊধ্র্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণটিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ