Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

গণটিকা চট্টগ্রামে কেন্দ্রে কেন্দ্রে উপচেপড়া ভিড়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:১৫ পিএম

সারা দেশে একযোগে পালিত হচ্ছে কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন। বিশেষ এই টিকা দান কর্মসূচিতে চট্টগ্রামের প্রতিটি কেন্দ্রে উপচেপড়া ভিড়। শনিবার সকালে নগরীর ও জেলার বিভিন্ন কেন্দ্রে শুরু হয়েছে টিকা প্রদান। ভোরে টিকা নিতে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকেন টিকা নিতেআসা লোকজন।

চট্টগ্রামের ১৫ উপজেলাসহ নগরের ৪১টি ওয়ার্ডে টিকাদান কার্যক্রম শুরু হয়। তবে উপজেলাগুলোতে সুষ্ঠুভাবে কার্যক্রম শুরু হলেও নগরের কেন্দ্রগুলোতে দেখা গেছে অব্যবস্থাপনা। সময়মতো স্বাস্থ্যকর্মীরা কেন্দ্রে না আসায় ভোগান্তিতে পড়তে হয়েছে সাধারণ মানুষকে। এছাড়া বিভিন্ন টিকাদান কেন্দ্রের বাইরে সড়কে দেখা গেছে মানুষের লম্বা লাইন।

ক্যাম্পেইনের কার্যক্রম পরিদর্শনের অংশ হিসেবে চট্টগ্রাম মেডিকেল কলেজ কেন্দ্র পরিদর্শন করেন স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন অনুবিভাগ) সাবিনা ইয়াসমিন, অতিরিক্ত সচিব (বাজেট অনুবিভাগ) রাশেদা আক্তার, চট্টগ্রাম বিভাগের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হাসান শাহরিয়ার কবীর এবং চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী ও এম.ও সিভিল সার্জন ডাঃ ওয়াজেদ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম হাসান, উপ-পরিচালক ডাঃ অংসুই প্রু মারমা, সহকারী পরিচালক ডাঃ রাজিব পালিত এবং ডাঃ শাহিদা আক্তার। চট্টগ্রামে আজ সাড়ে তিন লাখ টিকা প্রদান করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণটিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ