Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ফতুল্লায় মনির হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : জনতা লীগ নেতা মনির হোসেন হত্যা মামলার এজাহারভুক্ত ২ আসামিকে গ্রেফতার করেছেন পুলিশ। শুক্রবার রাতে ঢাকার গুলিস্থান থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করেন উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান।
গ্রেফতাররা হলেন শরীফ (২৮) ও রাজিব ওরফে ভিপি রাজিবকে (২৬) তারা সন্ত্রাসী মীরুবাহিনীর অন্যতম সদস্য। ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন। পাশাপাশি আসামিদের রিমান্ড নিয়ে হত্যাকাÐের রহস্য উৎঘাটন হবে বলে জানা গেছে।
প্রসঙ্গত, গত ১৮ অক্টোবর রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুতুবপুরের রসুলপুর এলাকায় সন্ত্রাসী মীরুবাহিনীর সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে স্ত্রী সন্তানের সামনে জনতা লীগ নেতা মনির হোসেনকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহত মনিরের স্ত্রী পারভীন আক্তার মেঘলা বাদী হয়ে সন্ত্রাসী মীরুবাহিনীর সদস্য আলমগীর, শাকিলসহ ৮ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ