Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কাঁচা বাদামের পর এবার ভাইরাল পেয়ারা!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৩৯ পিএম

বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম/ আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম/ আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম…। সোশ্যাল মিডিয়া নজর রাখলে শোনা যাচ্ছে এই গান। কাঁচা বাদাম জ্বরে ভুগছেন প্রায় সকলেই। বাংলার প্রত্যন্ত এলাকার বাদামকাকু ভুবন বাদ্যকর সকলের মনে যেন ঝড় তুলেছে। সে রেশ কাটতে না কাটতেই এবার ভাইরাল পেয়ারা বিক্রেতা।

বাদাম কাকুর মতোই গান গেয়ে পেয়ারা বিক্রি করলেন তিনি। মাত্র ২৭ সেকেন্ডের ওই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একজন বৃদ্ধ পেয়ারা ওজন করছেন। আর তার সঙ্গে গান গেয়ে চলেছেন। পেয়ারা বিক্রেতার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করামাত্রই ভাইরাল হয়ে যায়। এখন প্রায় সকলেই পেয়ারা বিক্রেতার গানে মজেছেন। বইছে লাইক, কমেন্টসের বন্যা।

কেউ কেউ অবশ্য নতুন এই ভিডিওটিকে বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। তবে নেটিজেনদের একাংশ কিছুটা বিরক্ত। ব্যস আবার রিলস তৈরি করা শুরু হল বলেও কটাক্ষ করেন তারা। তবে কারও কারও কাতর আর্তি, ‘পেয়ারা বিক্রেতাকেও ভাইরাল করুন।’ তবে পেয়ারা বিক্রেতার গান নিয়েও যে নেটিজেনদের উৎসাহের শেষ নেই তা মন্তব্যের ঝড় দেখেই স্পষ্ট।

বীরভূমের দুবরাজপুরের বাদাম বিক্রেতার গানও ভাইরাল হয়েছে। খ্যাতি মিলেছে। তবে বাদাম কাকুর দাবি খ্যাতি মিললেও, লাভ হচ্ছে না তেমন। তবে বাদাম কাকুর গানের স্বত্ত্ব ৩ লাখ রুপির বিনিময়ে বিক্রি হয়েছে। তার ফলে হাঁফ ছেড়ে বেঁচেছেন তিনি। পেয়ারা কাকুর জনপ্রিয়তাও লাভের পথে বাধা হয়ে দাঁড়াবে না তো, সে প্রশ্ন ভাবাচ্ছে অনেককেই। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন