Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

সাম্প্রদায়িকতা নিয়ে রাজনীতি আগুন নিয়ে খেলা-মুসলিম লীগ

প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ মুসলিম লীগের নেতৃবৃন্দ বলেছেন, সকল ধর্মের সহবস্থানের জন্য বাংলাদেশ সব সময়ই বিশ্বে রোল মডেল। অথচ এই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের দেশি বিদেশি ষড়যন্ত্র অবিরামভাবে চলছে যার সাথে সাধারণ জনগণের বিন্দুমাত্র সম্পর্ক নেই। সাম্প্রদায়িকতার সাথে দেশের সভ্যতা, সম্মান, ভাবমূর্তি, নিরাপত্তা ও আন্তর্জাতিক যোগাযোগ সম্পর্কযুক্ত বিধায় এ নিয়ে রাজনীতি করা হবে আগুন নিয়ে খেলা। দল-মত নির্বিশেষে এই ষড়যন্ত্রকারীদের মূল উৎপাটন জাতীয় স্বার্থে অত্যন্ত জরুরি।
“সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনয়নের লক্ষ্যে দেশের সকল বিভাগীয় শহর সফর” কার্যক্রমের অংশ হিসাবে দলীয় মহাসচিব কাজী আবুল খায়েরের নেতৃত্বে কেন্দ্রীয় প্রতিনিধি দলের সিলেট আগমন উপলক্ষে গতকাল শহরের ইলাচকান্দিস্থ দলের অস্থায়ী জেলা কার্যালয়ে সিলেট জেলা ও মহানগর মুসলিম লীগের যৌথ আয়োজনে এক মতবিনিয়ম সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মহানগর মুসলিম লীগের সভাপতি প্রবীণ নেতা আলহজ্জ্ব আখলাক আহমেদ চৗধুরী। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দলের স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান সুনামগঞ্জের সাবেক এমপি অ্যাডভোকেট বদরুদ্দোজা আহমেদ সুজা। আরও বক্তব্য রাখেন দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক এস এইচ খান আসাদ, আনছার আলী খান, আনোয়ার হোসেন বোরাহানাবাদী, আমিনুল ইসলাম বকুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাম্প্রদায়িকতা নিয়ে রাজনীতি আগুন নিয়ে খেলা-মুসলিম লীগ
আরও পড়ুন