Inqilab Logo

সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

১৪ মাসে প্রায় ১৫ কোটি টাকার মাদক উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ সুপার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

সীমান্তবর্তী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নির্মূলসহ বিভিন্ন অরাধ দমনে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছে পুলিশ সুপার মো. আনিসুর রহমান। গতকাল রোববার দুুপুরে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এই ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এ সময় পুলিশ সুপার জানান, ব্রাহ্মণবাড়িয়া পুলিশ মাদক নির্মূলসহ বিভিন্ন অপরাধ দমনে কঠোর অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় জেলায় ২০২১ সালের পহেলা জানুয়ারি থেকে চলতি ফেব্রুয়ারি মাস পর্যন্ত ১৪ কোটি ৯৪ লাখ ৪০ হাজার ৬শ ৪০ টাকার গাঁজা, ফেন্সিডিল, ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। সে সাথে ১৮শ ৯টি মামলায় ২২শ ৬৪ জনকে গ্রেফতার করা হয়েছে। যার ফলশ্রুতিতে মাদক উদ্ধারে ব্রাহ্মণবাড়িয়া জেলা চট্রগ্রাম বিভাগের দ্বিতীয় অবস্থানে থেকে পুরস্কৃত হয়েছে।
তিনি আরও জানান, যারাই মাদকের সাথে জড়িত তাদের কাউকেই ছাড় দেয়া হবেনা। সকলের সম্মিলিত উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় মাদকের বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তোলা হবে। তিনি মাদকসহ বিভিন্ন অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেন। প্রেসি ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামিসহ, প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ সুপার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ