Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

শরণখোলায় ৩ নারী ছিনতাইকারী গ্রেফতার

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বাগেরহাটের শরণখোলা থানা পুলিশ তিন নারী ছিনতাইকারীকে আটক করেছে। গতকাল রোববার দুপুর ১২টার দিকে উপজেলা সদরের পাঁচরাস্তা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন পারভীন বেগম, শারমিন বেগম ও মৌসুমী বেগম। এদের কাছ থেকে দুটি স্বর্ণের আংটি ও ২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়েছে। এরা সবাই বাগেরহাটের খানজাহান আলী (রহ.) মাজার এলাকায় অস্থায়ীভাবে বসবাস করে বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ জানায়, উপজেলার পশ্চিম খাদা গ্রামের নাছিমা বেগম রায়েন্দা বাজারের স্বর্ণকারের দোকান থেকে দুটি স্বর্ণের আংটি মেরামত করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে পাঁচরাস্তা মোড়ে নাদিয়া ফার্মেসীতে ওষুধ কিনতে ঢুকলে ছিনতাইকারী পারভীন বেগম কৌশলে তার ভেনেটি ব্যাগ খুলে দুটি আংটি এবং ২ হাজার ১০০ টাকা বের করে নিয়ে পালানোর চেষ্টা করেন। এসময় পাশের লোকজন দেখে ধাওয়া করে তাকে ও তার দুই সহযোগিকে ধরে ফেলেন।
শরণখোলা থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুল ইসলাম জানান, এই ছিনতাই চক্রে ১০ থেকে ১২ জন সদস্য রয়েছেন। এরা কয়েকটি দলে ভাগ হয়ে উপজেলা সদরের রায়েন্দা বাজারসহ বিভিন্ন এলাকা ছিনতাইয়ে লিপ্ত হয়। এদের দলে পুরুষ সদস্যও রয়েছেন। এরা সবাই বেদে সম্প্রদায়ের। বর্তমানে বাগেরহাটের খানহাজান আলী (রহ.) মাজার এলাকায় বসবাস করছেন এরা।
বেদে পেশা মন্দা হওয়ায় ছিনতাইকে বেছে নিয়েছেন তারা। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শরণখোলায় ৩ নারী ছিনতাইকারী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ