Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

যুবকের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা

সিরাজগঞ্জের সলঙ্গা থানার ফুলজোড় নদী থেকে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুর ১টার দিকে ফুলজোড় নদীর শ্মশানঘাট এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত ঝন্টু সলঙ্গা থানার ভুইয়াগাতী গ্রামের গৌড় মিস্ত্রীর ছেলে। সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রফিক জানান, গত শনিবার বিকেলে বাড়ির পাশের ফুলজোড় নদীতে গোসল করতে গিয়ে পানির স্রোতে সে ডুবে যায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও পায়নি। পরে রোববার দুপুরে উক্ত স্থানে ঝন্টুর লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার কে র। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।
মাদকদ্রব্যসহ আটক ৩
সিরাজগঞ্জের তাড়াশে দেশীয় চোলাই মদসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে ৭ লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়। শনিবার রাতে তাড়াশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আমিনুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলোÑ উপজেলার তালম ইউনিয়নের খোদবাড়ি গ্রামের মৃত রমনী কর্মকারের ছেলে শ্যামল কর্মকার, পুলিন চন্দ দাসের ছেলে সুরেষ চন্দ দাস ও একই ইউনিয়নের ধাওয়াপুর গ্রামের মঙ্গল চন্দ্র এক্কার ছেলে ভবতোষ চন্দ্র এক্কা। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের লাশ উদ্ধার

১১ ফেব্রুয়ারি, ২০১৯
২৪ সেপ্টেম্বর, ২০১৬
২৩ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন