Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

ফুলপুরে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানগণের শপথ গ্রহণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৪৬ পিএম

ময়মনসিংহ জেলাধীন ফুলপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যানগণ শপথ গ্রহণ করেছেন। জেলা প্রশাসকের কার্যালয়, ময়মনসিংহের সম্মেলনকক্ষে আজ সোমবার সকাল ১০ টায় শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

ফুলপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যানগণকে শপথবাক্য পাঠ করান ময়মনসিংহ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হক।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-পরিচালক (স্থানীয় সরকার) মো: জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়শা হক, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, সহকারী পরিচালক (স্হানীয় সরকার) মো: এরফানুর রহমান এবং সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ।

শপথগ্রহণকৃত চেয়ারম্যানগণ হলেন, ফুলপুর উপজেলার ১ নং ছনধরা ইউনিয়নে মোঃ আবুল কালাম আজাদ, ২ নং রাভদ্রপুর ইউনিয়নে মোঃ রোকনুজ্জামান রোকন, ৩ নং ভাইটকান্দি ইউনিয়নে আলাউদ্দিন আহমদ, ৪ নং সিংহেশ্বর ইউনিয়নে মোঃ শাহা আলী, ৫ নং ফুলপুর ইউনিয়নে মোঃ রেজাউল হক ফকির রাসেল, ৬ নং পয়ারী ইউনিয়নে মোঃ মফিজুল ইসলাম,৭ নং রহিমগঞ্জ ইউনিয়নে মোঃ শেখ একরাম হোসেন চৌধুরী, ৮ নং রূপসী ইউনিয়নে শাহ সুলতান চৌধুরী, ৯ নং বালিয়া ইউনিয়নে দেলোয়ার মোজাহীদ, ১০ নং বওলা ইউনিয়নে মোহাম্মদ মাহবুব আলম।

শপথবাক্য পাঠ শেষে জেলা প্রশাসক তার বক্তব্যে প্রশাসনিক কাঠামোর অংশ হিসেবে ইউনিয়ন পরিষদের গুরুত্ব তুলে ধরেন এবং সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশকে এগিয়ে নিতে ও ২০৪১ সালের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে নব-নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ায়ম্যানগণের করণীয় বিষয় সম্পর্কে আলোচনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ গ্রহণ

৮ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ