Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

গাবতলী হাট ইজারাদারের চাঁদাবাজি বন্ধের দাবি গোশত ব্যবসায়ীদের

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর গাবতলী পশুরহাটে অতিরিক্ত খাজনা আদায়ের নামে চাঁদাবাজি বন্ধ এবং ইজারাদার মজিবর বাহিনীর বিচার না হলে ঢাকায় গোশত বিক্রি বন্ধ করার হুমকি দিয়েছেন গোশত ব্যবসায়ীরা। গাতকাল রোববার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ গোশত ব্যবসায়ী সমিতি ও ঢাকা মেট্রোপলিটন গোশত ব্যবসায়ী সমিতির যৌথ আয়োজনে এক সংবাদ সম্মেলনে ব্যাবসায়ীরা এই হুমকি দেন।
সংবাদ সম্মেলনে বাংলাদেশ গোশত ব্যবসায়ী সমিতির মহাসচিব রবিউল আলম বলেন, গাবতলী পশুর হাটের ইজারাদার মজিবর দীর্ঘদিন ধরে অতিরিক্ত খাজনা আদায় করছে। এর প্রতিবাদ করায় গোশত ব্যবসায়ীদের উপর বিচারের নামে শারীরিক নির্যাতন ও চাঁদাবাজি করছে।
তিনি বলেন, মজিবর বাহিনীর এই অত্যাচারের বিরুদ্ধে দারুস সালাম ও মোহাম্মদপুর থানায় একাধিক জিডি ও মামলা করা হয়েছে কিন্তু কোনো ফল পাননি তারা। তাদের এই জোর-জুলুম বন্ধ ও চাঁদাবাজির বিরুদ্ধে ব্যবস্থা না নিলে ঢাকায় গোশত ব্যবসা বন্ধ করে দেওয়া হবে।
সংবাদ সম্মেলনে তারা দাবি জানিয়ে বলেন, ঢাকা শহরের যানজট কমাতে ও গাবতলী পশুর হাটের ইজারাদারের অত্যাচার থেকে মুক্তি পেতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পশুর হাট স্থাপন করা দরকার।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ গোশত ব্যবসায়ী সমিতির সভাপতি গোলাম মর্তুজা মন্টুসহ সমিতির সদস্য শামিম আহম্মেদ, ফরিদ আহম্মেদ, আনোয়ার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাবতলী হাট ইজারাদারের চাঁদাবাজি বন্ধের দাবি গোশত ব্যবসায়ীদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ