Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় কলেজ অধ্যক্ষ, ত্রিশালে স্কুলছাত্র সড়ক দুর্ঘটনায় নিহত

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সড়ক দুর্ঘটনায় কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় এক কলেজ অধ্যক্ষ এবং ময়মনসিংহের ত্রিশালে স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
কলেজ অধ্যক্ষ নিহত
হাজীগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদাতা জানান, হাজীগঞ্জের কাকৈরতলা জনতা কলেজের অধ্যক্ষ রোটারিয়ান আমির হোসেন পাটোয়ারী বাদল (৪৫) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অনাকাক্সিক্ষত এ মৃত্যুতে আমির হোসেনের পরিবার, কর্মস্থল এলাকা, শিক্ষক-শিক্ষার্থীসহ হাজীগঞ্জে শোকের ছায়া নেমে আসে। তিনি হাজীগঞ্জ বাজারের শাহ মিরান হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন।
প্রথম শ্রেণির ছাত্র নিহত
ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে রাস্তা পারাপারের সময় প্রথম শ্রেণির ছাত্র ট্রাক ও এনা পরিবনের একটি বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যায়।
এলাকাবাসী ও ত্রিশাল থানা পুলিশ জানিয়েছে, গতকাল বেলা ১২ টায় ত্রিশাল পৌরশহরের মান্নান ফিলিং ষ্টেশনের সামনে ঢাকা- ময়মনসিংহ সড়কে দরিরামপুর উজান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র বাদশা (৭) রাস্তা পারাপারের সময় একটি ট্রাকের নিচে চাপা পরে। এসময় ট্রাকের পিছনে থাকা ময়মনসিংহ থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস শিশুটির উপর দিয়ে পুণরায় চাপা দিলে ঘটনাস্থলেই শিশুটির লাশ ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায়। এই মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। এলাকাবাসী জানান, রুবেল মিয়ার জমজ দুই ছেলের মধ্যে এক জনের নাম রাজা এবং অপর জন হচ্ছে বাদশা। দুজনেই স্কুল ছুটির পর বাড়ী ফেরার পথে রাস্তা পারাপারের সময় রাজা মিয়া রাস্তা অতিক্রম করতে পারলেও বাদশা মিয়া এই দুর্ঘটনায় শিকার হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লায় কলেজ অধ্যক্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ