Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

জমি সংক্রান্ত বিরোধ প্রতিপক্ষের দায়ের কোপে ব্যবসায়ীর স্ত্রী জখম

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বাবুল মিয়া (৪৮) নামে এক ব্যবসায়ীর স্ত্রীকে প্রতিপক্ষের লোকেরা কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার বিকেলে উপজেলার ত্রিশকাহনীয়া এলাকায় এ ঘটনা ঘটে।
বাবুল মিয়া জানান, তার ভাই জাহাঙ্গীর ও হারুন মিয়ার সঙ্গে তার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বিকেলে এর জের ধরে জাহাঙ্গীর, হারুন, মমতাজ বেগম, সেলিনা বেগম, আনিছ, কানা শাকিলসহ অজ্ঞাত ৪/৫ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাবুল মিয়ার বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। গালিগালাজের প্রতিবাদ করলে প্রতিপক্ষের লোকেরা বাবুলের স্ত্রী রোমানা বেগমকে দা দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় প্রতিপক্ষের লোকেরা স্বর্ণালঙ্কার, আসবাপত্রসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। রোমানা বেগমের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকেরা রোমানা বেগম ও তার পরিবারের লোকজনকে প্রাণ নাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রোমানা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। অভিযুকক্তদের বিরুদ্ধে তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ