Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সাতক্ষীরা জনতা ব্যাংকে অভিনব কায়দায় নারীর টাকা চুরি

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরা জনতা ব্যাংকে অভিনব কায়দায় এক মহিলার টাকা চুরি হয়েছে। রবিবার বেলা ১২ টার দিকে এ ঘটনার পর ক্ষতিগ্রস্ত মহিলা মাসুদা মোবারক (৬৫) থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি সদরের মুনজিতপুর এলাকার সাবেক জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোবারক আলি সরদারের স্ত্রী।
বাদী মাসুদা মোবারক জানিয়েছেন, স্বামী মোবারক আলি সরদারের পেনশনের টাকা অধিকাংশ সময় তিনিই ব্যাংক থেকে উত্তোলন করে থাকেন। সে অনুযায়ী তিনি রোববার সোনালী ব্যাংক সাতক্ষীরা শাখা থেকে স্বামীর গত তিন মাসের পেনশন ও বোনাসের ৪৩ হাজার টাকা উত্তোলন করেন। এরপর ২০ ও ২৩ হাজার করে দুটি ভাগে তার কাছে থাকা ভ্যানেটি ব্যাগের ভিতর রেখে জনতা ব্যাংক সাতক্ষীরা শাখায় যান। তিনি সিঁড়ি বেয়ে নিচ থেকে ২য় তলায় ওঠার সময় অজ্ঞাত তিনজন লোক তাকে পিছন থেকে ডাক দিয়ে সিড়ির মাঝখানে দাঁড় করান এবং তারা বলেন, আপনার ওড়নায় পায়খানা লেগেছে। আপনি এভাবে ওপরে যাবেন কিভাবে ? এই বলে তারা টিস্যু পেপার চায়। তিনি তাদের টিস্যু পেপার দিলে একজন লোক ওড়না মুছতে থাকেন। অন্যজন সামনে দাঁড়িয়ে থাকেন। আরেকজন তার কাছেই থেকে কি যেন করছিল। পরবর্তীতে ওই তিনজন চলে যায় এবং তিনি ওপরে ব্যাংকে আসেন। সেখানে ২০ হাজার টাকা জমা দেয়ার পর জানতে পারেন তার ব্যাগের মধ্যে আলাদা করে রাখা বাকী ২৩ হাজার টাকা নেই। তিনি তাৎক্ষণিক বিষয়টি ব্যাংক ম্যানেজারসহ অন্যান্য কর্মকর্তাদের জানান এবং ভিডিও ফুটেজে তা নিশ্চিত হওয়া যায় যে ওড়না মুছতে যেয়ে টাকাগুলো চুরি হয়েছে। এ ছাড়া, ওই মহিলার গায়ের সাদা ওড়নায় বিস্কুটের গুড়ো লাগিয়ে এমন ধরনের অভিনব ঘটনা ঘটানো হয়েছে বলে দেখা গেছে। সাতক্ষীরা থানার ওসি ফিরোজ হোসেন মোল্যা জানিয়েছেন, চোরদের ধরার জন্য চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।