Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পুলিশের বাসায় ডাকাতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ১২:২০ পিএম

রাজধানীর ডেমরায় যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক সুমনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনায় ডেমরা থানায় একটি মামলা হয়েছে। মামলার বাদী এসআই আজিজুল হকের স্ত্রী ফারজানা আফরোজ।

মঙ্গলবার (১ মার্চ) ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, ডাকাতির ঘটনাটি আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করছি। প্রাথমিকভাবে এটিকে ডাকাতি মনে হলেও এর পেছনে অন্য কোনো ঘটনা আছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

মামলার এজাহারে বলা হয়েছে, গত রোববার (২৭ ফেব্রুয়ারি) গভীর রাতে একদল সশস্ত্র ডাকাত ডেমরা বালুর মাঠের ছোট পাইটি এলাকায় সুমনের একতলা বাড়িতে হামলা চালায়। ডাকাত দল বাড়ির কলাপসিবল গেট ভেঙে ভেতরে প্রবেশ করে। প্রায় ৪০ মিনিট ধরে ডাকাত দল বাসার ভেতরে অবস্থান করে পরিবারের সবার হাত বেঁধে ফেলে।

মামলার এজাহারে সাড়ে ৭ ভরি স্বর্ণালঙ্কার ও ৫০ হাজার টাকা লুট করার কথা উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ