Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

রাজনৈতিক কোন চাপ আমাদের কারো মধ্যে নেই -সিইসি

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ১২:৩৩ পিএম

রাজনৈতিক কোন চাপ আমাদের কারো মধ্যে নেই, আমরা স্বাধীনভাবে কাজ করছি ও স্বাধীনভাবে কাজ করবো বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।
মঙ্গলবার সকাল ১০ টার দিকে সাভারের জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।
এসময় প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বাধীন অপর চার নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ বেগম রাশিদা সুলতানা, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবীব খান, অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো: আলমগীর ও আনিছুর রহমান উপস্থিত ছিলেন।
প্রধান নির্বাচন কমিশনার আরো বলেন, বিএনপি কি বলেছেন আমরা শুনেছি। আমাদের উপর যেহেতু একটি দায়িত্ব এসেছে, আগামী নির্বাচন করার জন্য। কিভাবে তাদের সাথে আমরা যোগাযোগ করবো বা মোকাবেলা করবো। সেগুলো পরে আমরা নিজেদের মধ্যে আলোচনা করবো। আমরা রাজনৈতিক নেতৃত্বের মধ্যেও একটা তাদের সমঝোতা ও তাদের মধ্যে আলাপ আলোচনা প্রত্যাশা করি।
এসময় সফরসঙ্গী হিসাবে সাথে ছিলেন নির্বাচন সচিবালয়ের সচিব হুমায়ুন কবীর খোন্দকার।
এরআগে ঢাকা জেলা প্রশাসক শহীদুল ইসলাম, জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার তাদেরকে ফুল দিয়ে বরন করে নেন।
স্মৃতিসৌধে বীর শহীদদের বেদীতে পুষ্পস্তবক অর্পন শেষে স্মৃতিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
আনুষ্ঠানিকতা শেষে সকাল সাড়ে ১০টার দিকে স্মৃতিসৌধ প্রাঙ্গন ত্যাগ করেন নির্বাচন কমিশনারগন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিইসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ