Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

জাবি উপাচার্যের রুটিন দায়িত্ব পেলেন অধ্যাপক নুরুল আলম

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ৭:৪৩ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে রুটিন দায়িত্বে অধ্যাপক ড. মো. নুরুল আলমকে নিযুক্ত করা হয়েছে। মঙ্গলবার (১ মার্চ) শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মো. মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়।

অফিস আদেশে বলা হয়, ‘ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরবর্তী ভাইস চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত প্রশাসনিক প্রয়োজনে অন্তর্বতীকালীন ব্যবস্থা হিসেবে উক্ত বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. নুরুল আলম কে নিজ দায়িত্বের অতিরিক্ত ভাইস চ্যান্সেলরের দৈনন্দিন রুটিন দায়িত্ব প্রদান করা হলো।’

এ বিষয়ে অভিব্যক্তি প্রকাশ করে অধ্যাপক ড. নুরুল আলম বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের সকলকে নিয়ে কাজ করে যাব। পাশাপাশি বিশ্ববিদ্যালয় পরিচালনায় প্রশাসনকে সকল কাজে সহযোগিতা করব।’

উল্লেখ, অধ্যাপক ড. মো. নুরুল আলম পদার্থবিজ্ঞান বিভাগের একজন অধ্যাপক এবং বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) হিসেবে দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

১১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ