Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বক্সিংয়ের ক্যাম্প শুরু বৃহস্পতিবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ৮:৩৮ পিএম | আপডেট : ৮:৩৮ পিএম, ১ মার্চ, ২০২২

আসন্ন বর্মিংহাম কমনওয়েলথ গেমসের প্রস্তুতি নিতে বৃহস্পতিবার থেকে ক্যাম্প শুরু করবেন লাল-সবুজের বক্সাররা। মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে সাতজন বক্সার অনুশীলন ক্যাম্প শুরু করবেন। এরা হলেন- আনসারের সজিব হোসেন (৪৯ কেজি), রবিন মিয়া (৫৬ কেজি), সুরকৃষ্ণ চাকমা (৬০ কেজি), রাকিব শেখ (৬৪ কেজি) এবং সেনাবাহিনীর সেলিম হোসেন (৫৬ কেজি), হোসেন আলী (৬০ কেজি) ও অণিক হাওলাদার (৪৮ কেজি)। ক্যাম্পের প্রধান কোচ সৈয়দ মহিউদ্দিন আহমেদ এবং দুই সহকারী কোচ কাজী শাহাদাৎ হোসেন ও শফিউল আজম মাসুদ। এখান থেকে তিনটি ওজন শ্রেণীতে বার্মিংহামে লড়বেন বাংলাদেশের তিন বক্সার।

এ প্রসঙ্গে বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিন মঙ্গলবার বলেন, ‘বার্মিংহামে যাওয়ার পূর্ব মূহূর্ত পর্যন্ত চলবে এই ক্যাম্প। দেশের সেরা কোচেরা প্রশিক্ষণ দেবেন তাদেরকে। এখান থেকে সেরা তিন বক্সারকে আমরা কমনওয়েলথ গেমসে পাঠাবো।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বক্সিং

২৭ ডিসেম্বর, ২০১৮
৬ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ