Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ফরিদগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় র‌্যালি ও সমাবেশ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতাঃ ফরিদগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি কমিটির আয়োজনে সর্বধর্মীয় সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভ‚ঁইয়া। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালামের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য দেনÑ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবদীন, মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওহিদুর রহমান, প্রেসক্লাব সভাপতি মামুনুর রশিদ পাঠান, ইউপি চেয়ারম্যান মাওলানা মো. শরাফত উল্লাহ, হিতেশ চন্দ্র শর্মা, লিটন চন্দ্র দাস, তপন কুমার দাস।
সভায় বক্তারা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় দলমত, ধর্ম ও বর্ণ নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহŸান জানানো হয়। পরে বৃষ্টি উপেক্ষা করে একটি র‌্যালি উপজেলা সদর প্রদক্ষিণ করে।
বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া, ক্রীড়া ও শিক্ষা উপকরণ বিতরণ
একই দিন ফরিদগঞ্জ উপজেলা প্রায় দু’শ প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া, ক্রীড়া ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
এর আগে প্রাথমিক সমিতির হল রুমে এক আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবদিন, ইউসিসিএ-এর চেয়ারম্যান আবুল খায়ের পাটওয়ারীর, উপজেলা প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার, শিক্ষা অফিসার ফরিদ উদ্দীন, প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশীদ পাঠান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।