Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

ফরিদপুরে দুইজনের লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ১০:২৮ পিএম

ফরিদপুর ভাঙ্গা মাওয়া হাইওয়ে এক্সপ্রেস সড়কের উপজেলার আতাদি ওভার ব্রিজের ওপর অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। অপরদিকে, ফরিদপুর সালথা উপজেলায়ও রিজু নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে। মঙ্গলবার (১ মার্চ), পৃথক দুটি স্থান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

রিজু মিয়ার মরদেহ উদ্ধার হয়, উপজেলার গট্টি ইউনিয়নের কসবা গট্টি গ্রামের একটি ফসলের ক্ষেত থেকে (পেঁয়াজ ক্ষেত থেকে) উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা গণমাধ্যম কে জানান, রিজু কসবা গট্টি গ্রামের বীরমুক্তিযোদ্ধা বাবলু মিয়ার ছেলে। দীর্ঘদিন যাবৎ মাদক সেবন করত।

উল্লেখিত বিষয়, (সালথা-নগরকান্দা) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার, মো. সুমিনুর রহমান গণমাধ্যম কে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রিজুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া পরিলক্ষিত হয়নি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ উদঘাটন হবে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা আরও জানান, রিজু মিয়া নিয়মিত মাদক সেবন করতেন। মাদক সেবনের সময় স্ট্রোক করে মারা যেতে পারেন বলে ধারনা করা হচ্ছে।

অপরদিকে, ভাঙ্গা উপজেলায় গাড়ী চাপায় অজ্ঞাত পরিচয় এক যুবক নিহত হয়েছে। তার বয়স আনুমানিক ৩০ বছর। মঙ্গলবার (১ মার্চ) ভাঙ্গা মাওয়া হাইওয়ে এক্সপ্রেস সড়কের উপজেলার আতাদি ওভার ব্রিজের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আরিফ গণমাধ্যম কে বলেন, এলাকার ভ্যান চালককেরা মরদেহটি দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে যুবকটি পাগল ছিল। কোনো এক যানবাহন ওই ব্যক্তিকে ধাক্কা দিলে তার মৃত্যু হয়। মৃতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ