Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

ইউপি নির্বাচনে পক্ষপাতের অভিযোগ মঠবাড়িয়ার আ’লীগের আন্দোলনের হুমকি সমঝোতার চেষ্টা পুলিশের

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনে স্থগিত কেন্দ্রে পুনঃনির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষ অবলম্বন করা থানার তিন পুলিশ কর্মকর্তাকে অন্যত্র বদলী না করায় আ’লীগ নেতা কর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।
দলীয় সূত্রে জানা গেছে, উপজেলার ধানীসাফা ইউনিয়নের উত্তর পাতাকাটা স্থগিত কেন্দ্রের ৩১ অক্টোবর-১৬ পুনঃনির্বাচনের পূর্বে পক্ষপাতের অভিযোগে আ’লীগের আন্দোলনে তিন পুলিশ কর্মকর্তাকে মঠবাড়িয়া থেকে প্রত্যাহার না করায় সরকার দলীয় নেতাকর্মীরা আবারো কঠোর আন্দোলনের হুমকি দিয়েছে। আগামী বুধবারের মধ্যে অভিযুক্ত ওই তিন পুলিশ কর্মকর্তাদের প্রত্যাহার করা না হলে বৃহস্পতিবার থেকে লাগাতার মানববন্ধন ও সমাবেশসহ বিভিন্ন কর্মসূচির ঘোষণা দিয়েছে উপজেলা আ’লীগ।
এদিকে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ ও মঠবাড়িয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী শাহ্ নেওয়াজ গত শনিবার রাতে সহকারী পুলিশ সুপারের কার্যালয় আ’লীগ নেতাদের সাথে বৈঠকে বসেন। এসময় সাবেক এমপি জেলা আ’লীগের সহ-সভাপতি ডা. আনোয়ার হোসেন, একেএম সেলিম মিয়া, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক মাতুব্বর, ভান্ডারিয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজ মিয়া, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এমাদুল হক খান, আ’লীগ নেতা ফারুক উজ্জামান, জাহিদ উদ্দিন পলাশ উপস্থিত ছিলেন।
পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ আ’লীগ নেতাদের সাথে বৈঠকের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ সুপার ছুটি থেকে এসে পরবর্তী ব্যবস্থা নিবেন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচনে পক্ষপাতের অভিযোগ মঠবাড়িয়ার আ’লীগের আন্দোলনের হুমকি সমঝোতার চেষ্টা পুলিশের
আরও পড়ুন