Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে সৈয়দপুরে বিএনপির সমাবেশ

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৮:১৮ পিএম

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার (২ মার্চ) বিকেলে ৪টায় সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ ও সমাবেশ করেছেন। নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌর এলাকার নেতা কর্মিরা ব্যানার, ফেস্টুন হাতে নিয়ে বিক্ষোভ করে সমাবেশ স্থলে আসেন। সমাবেশে প্রায় ৪ হাজার নেতাকর্মীর উপস্থিতি লক্ষ করা গেছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল খায়ের ভূঁইয়া, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা।

তিনি বলেন, আগামী নির্বাচনে নৌকাকে এমন ভাবে ডুবিয়ে দিতে হবে যেন ১'শ বছরেও ক্ষমতায় আসতে না পারে। এই সরকারের বাণিজ্য মন্ত্রী বলেছিলেন এবার রমজানে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাবে না। কিন্তু তারা রমজানের আগেই দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে দেশের জনগণকে বিপদের মুখে ফেলে দিয়েছে। আপনারা যেহেতু কথা রাখতে পারেন না, তাহলে পদত্যাগ করেন।

সৈয়দপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল বাতেন শামীম, সহ-সভাপতি, যুবদল কেন্দ্রীয় সংসদ। আলহাজ্ব লায়ন সিরাজুল ইসলাম বিদ্যুৎ, জলবায়ু বিষয়ক সম্পাদক, কৃষকদল কেন্দ্রীয় সংসদসহ সৈয়দপুর বিএনপি ও অঙ্গ দলসমূহের স্থানীয় নেতৃবৃন্দ।

তারা সমাবেশে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবী করে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ