Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে ফায়ার সার্ভিস সদস্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ২:০৬ পিএম

রাজধানীর গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন মো. রফিক (৪০) নামে এক ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্য। বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুর ১টায় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।

রফিককে উদ্ধার করে নিয়ে আসা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ল‍্যাডার আনোয়ার পারভেজ বলেন, রফিক ডেমরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গাড়ি চালক। গুলিস্তানে বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। পরে আমরা খবর পেয়ে গুলিস্তান আহাদ পুলিশ বক্স থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। পাকস্থলী ওয়াশ দিয়ে তাকে মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করেছেন চিকিৎসক।

তিনি আরও বলেন, আমরা তার কাছে মোবাইল ফোন পাইনি। প্রতারক চক্র তার কাছ কি কি নিয়ে গেছে জ্ঞান ফিরলে সেটা জানতে পারব।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ফায়ার সার্ভিসের এক গাড়ি চালককে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। তাকে উদ্ধার করে নিয়ে আসা ফায়ার সার্ভিস কর্মীরা জানান তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টি

১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ