Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

কোটালীপাড়ায় রামশীল ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ৫:০৫ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় রামশীল ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্যরা শপথ গ্রহন করেছেন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুম লাল শাপলা হলে তাদেরকে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ। এসময় ওই ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শ্যমল কান্তি বাড়ৈ উপস্থিত ছিলেন।গত ৩১ জানুয়ারী ৬’ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে বিনা ভোটে চেয়ারম্যান ও ভোটে সাধারণ সদস্যরা নির্বাচিত হয়েছেন।

এর আগে গত বুধবার জেলা প্রশাসক কার্য্যালয়ের সম্মেলন কক্ষে চেয়ারম্যান শ্যামল কান্তি বিশ্বাসকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক শাহিদা সুলতানা। যারা শপথ গ্রহন করেছেন তারা হলেন সাধারণ সদস্য সুবল হালদার, উপানন্দ বালা, মনিমোহন ওঝা, সবুজ মজুমদার শক্তি, লক্ষণ চন্দ্র হালদার, কানাই লাল রাজীব, বিপুল হালদার, দিলীপ রায়, অবনী রায় ও সংরক্ষিত মহিলা সদস্য শিখা সমদ্দার, বর্নিতা মধু, স্বপ্না রায়। নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ শেষে বলেন, আপনারা জনগনের ভোটে নির্বাচিত সদস্য জনগনের সুখ,দুঃখে আপনারা পাশে থেকে এলাকার উন্নয়ন করবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ গ্রহণ

৮ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ