Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

বাঁশখালীতে আ.লীগ দু’পক্ষে সংঘর্ষে আহত ১৫

আশ্রয়ণ প্রকল্পে অনিয়মের প্রতিবাদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

চট্টগ্রামের বাঁশখালীর খানখানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান বদরুদ্দিন ও জসীম হায়দার নামের এক আওয়ামী লীগ নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে ১৩ জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার এ সংঘর্ষের ঘটনা ঘটে। চমেক হাসপাতালে ভর্তি আহতরা হলেন- আবুল হোসেন (৬৫), নবী হোসেন (৫০), নেজাম উদ্দিন (৪০), জাহাঙ্গীর আলম (৩৮), মিজানুর রহমান (৩০), জহির অহম্মদ (৪১), ইউসুফ (৩০), আবু তালেব (৭০), নাজিম উদ্দীন (৫৭), আব্দুর শুক্কুর (৫০). মো. আনোয়ার কবীর (৪৬), রোকন উদ্দীন (২৮) ও তারেক সুলতান (২০)।
স্থানীয়রা জানায়, গত বুধবার আশ্রয়ণ প্রকল্পের কাজ পরিদর্শনে যান প্রকৌশলীরা। এ সময় প্রকল্পের সুবিধাভোগীরা নিম্নমানের কাজের অভিযোগ করেন ইঞ্জিনিয়ারকে। এতে প্রকল্পের নির্মাণ সামগ্রী সরবরাহকারী ইউসুফ ও আলমগীর ক্ষিপ্ত হন। এ নিয়ে গতকাল তারা সদলবলে দেশীয় অস্ত্র নিয়ে বাজারে আগে থেকে অবস্থান নেন। সকাল সাড়ে ৮টায় অভিযোগকারীরা বাজারে আসলে তাদের ওপর হামলা চালোনো হয়। এ সময় স্থানীয়রা তাদের প্রতিহত করার চেষ্টা করে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, আমি ঘটনাস্থল থেকে ঘুরে এসেছি। এটা ওদের ব্যক্তিগত সমস্যা। দুটি গ্রুপ নিজেদের মধ্যে মারামারিতে লিপ্ত হয়েছে। গতকাল আমাদের ইঞ্জিনিয়ার পরিদর্শনে গিয়েছিলেন। বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, পূর্ব শত্রুতার জেরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে মামলা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশ্রয়ণ প্রকল্পে অনিয়মের প্রতিবাদ
আরও পড়ুন