Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বাজারে এল ‘মেসি বার্গার’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ১২:০১ এএম

ফুটবলের আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসিকে নিয়ে বাড়াবাড়ির সীমা নেই। মেসিকে নাম ব্যবহার করে বাজারে অনেক পণ্য ছাড়া হয়। বাজারে এবার মেসির নামে এসেছে বার্গার, যার স্বাদ নিতে গ্রাহককে খরচ করতে হবে ১০ পাউন্ড! যা বাংলাদেশি মুদ্রায় ১১৫২ টাকা!

যুক্তরাজ্যভিত্তিক চেইন রেস্তোরাঁ হার্ড রক ক্যাফে তাদের মেন্যুতে নতুন সংযোজন হিসেবে এনেছে লিওনেল মেসির নামের এই বিশেষ বার্গার। অবশ্য মেসির অনুমতি নিয়েই এ কার্যক্রম হাতে নিয়েছে রেস্তোরাঁটি। ৫০ বছর পূর্তি উপলক্ষে গত বছর এই চেইন রেস্তোরাঁর শুভেচ্ছাদূত হয়েছিলেন মেসি। বার্গারটি নিয়ে ইতোমধ্যে বিজ্ঞাপনচিত্র করা হয়েছে, যেখানে অভিনয় করেছেন মেসি নিজেই।

এতে থাকবে দুটি বড় সাইজের বিফ প্যাটি থাকবে। পাশাপাশি বেশ কিছু টপিংস, হার্ড রক ক্যাফের স্কোমি বার্গার সস, প্রোভোলন লস, ক্যারাম্যালাইজড রেড অনিয়ন এবং স্লাইসড চোরিজোও থাকবে। ১৯৭১ সালে যুক্তরাজ্যের লন্ডনে যাত্রা শুরু করে হার্ড রক ক্যাফে। বর্তমানে সবমিলিয়ে ১৮০টি রেস্তোরাঁ, ২৪টি হোটেল ও ১১টি ক্যাসিনো রয়েছে এ প্রতিষ্ঠানটির। সূত্র : গোল ডট কম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাজারে এল ‘মেসি বার্গার’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ