Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে পুলিশের ওপর হামলা দুই আসামি ছিনতাই

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ৭:৫১ এএম

নগরীতে আসামি গ্রেফতারে অভিযানে এসে হামলার শিকার হয়েছেন কুমিল্লার গোয়েন্দা পুলিশের (ডিবি) একদল সদস্য। এ সময় তাদের কাছ থেকে দু'জন আসামি ছিনিয়ে নেওয়া হয়। তাদের বহনকারী গাড়িও ভাঙচুর করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে নগরীর পাহাড়তলী থানার সাগরিকা বিটাক মোড়ে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, কুমিল্লার নাঙ্গলকোট থানার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার মামলার আসামি ধরতে কুমিল্লা ডিবির পরিদর্শক মনজুর কাদেরের নেতৃত্বে একটি টিম নগরীতে অভিযান চালাচ্ছিল। এক আসামিকে গ্রেফতার করে তাকে নিয়ে সাগরিকা বিটাক মোড়ে আরেক আসামি ধরতে যায়। ওই আসামি বিটাক মোড়ের একটি দোকানের কর্মচারী। তাকে ধরার পর বিভিন্ন দোকান থেকে লোকজন বের হয়ে হামলা চালায়। দুই আসামি এসময় চলে যায়। এরপর কুমিল্লা ডিবি বিষয়টি পুলিশকে জানায়। নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) মো. আব্দুল ওয়ারীশ জানান, হামলার সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। এতে কুমিল্লা ডিবির একটি মাইক্রোবাস ক্ষতিগ্রস্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ