Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেস ক্লাবের সামনে বিএনপির সমাবেশে লোকে লোকারণ্য

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ১২:১৫ পিএম

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলম মজনুকে গ্রেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সমাবেশের আয়োজন করেছে বিএনপি। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এই সমাবেশে হাজার হাজার লোক সমাগম হয়েছে।

রাজধানীর পল্টন মোড় থেকে কদম ফোয়ারা মোড়গামী রাস্তার লেন বন্ধ হয়ে গেছে। এতে যান চলাচলে বিঘ্ন ঘটেছে। ওই রাস্তার যানবাহনগুলো বিকল্প রাস্তা ব্যবহার করে চলাচল করছে। শুক্রবার (৪ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে বেলা ১১টার দিকে এই চিত্র দেখা যায়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য রাখার কথা।

সমাবেশকে ঘিরে সকাল থেকেই বিএনপির নেতাকর্মীরা বিভিন্ন মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন। এ সময় পুলিশ সদস্যদের সজাগ অবস্থানে থাকতে দেখা গেছে। বিএনপি কর্মীরা ‘জিয়ার সৈনিক এক হও’ স্লোগানে পুরো এলাকা মাতিয়েছে রেখেছে। রাস্তায় কর্মীদের বসার জন্য বিছিয়ে দেওয়া হয়েছে ত্রিপল।সমাবেশে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম, ঢাকা দক্ষিণ যুবদলের আহ্বায়ক গোলাম মাওলা শাহিন, বিএনপির কেন্দ্রীয় নেতা ইশরাক হোসেন প্রমুখ।

 



 

Show all comments
  • ABU ABDULLAH ৪ মার্চ, ২০২২, ২:১৪ পিএম says : 0
    আন্দোলন চালিয়ে যান শেষে দেখবেন জনগণ আপনাদের সাথে আছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ