Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইংরেজি গান গাইলেন অনুপ জালোটা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ১২:০৮ এএম

বছর দুয়েক আগে ‘বিগ বস ১২’ রিয়েলিটি শোতে অর্ধেকেরও কম বয়সী অভিনেত্রী জাসলিন মাথারুর সঙ্গে বিভিন্ন ধরণের গুজব সৃষ্টি করে অকারণে সংবাদ মাধ্যমে এসেছিলেন অনুপ জালোটা। এবার আবার তাকে নিয়ে সংবাদ এসেছে সংবাদ মাধ্যমে, তবে এবার তার শিল্পীর জন্যই তাকে নিয়ে খবর হয়েছে। প্রধানত ভজন এবং ভক্তিমূলক গানের জন্য তার খ্যাতি। এবার প্রথম বারের মত তিনি ইংরেজি ভাষায় গাইলেন, গানটির টাইটেল ‘লাভ গ্রোজ’।
শিল্পীর কণ্ঠ বাদ দিয়ে এই গানটির পেছনে সবচেয়ে বড় অবদান ও ভূমিকা পারমিতা মুখার্জী মল্লিকের। আন্তর্জাতিকভাবে খ্যাত এবং পুরস্কারপ্রাপ্ত কবি পারমিতা অনুপের গানটির জন্য বিশেষ ভূমিকা রেখেছেন। এ পর্যন্ত এই কবির আটটি বই প্রকাশিত হয়েছে। পারমিতাই প্রথম অনুপের সঙ্গে যোগাযোগ করে তার একটি ইংরেজি কবিতায় তাকে কণ্ঠ দিতে অনুরোধ করেন। দুজন একমত হবার পর ‘লাভ গ্রোজ’ গানটির জন্ম হয়। এটি পারমিতার লেখা প্রথম গান যেটির মিউজিক ভিডিও নির্মিত হবে মিউজিক ভিডিওর সঙ্গে পারমিতার কণ্ঠে আবৃতি থাকবে। গানটিতে সুরারোপ করছেন অনুপ নিজে আর সঙ্গীত পরিচালনা করেছেন জলি মুখার্জী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইংরেজি গান গাইলেন অনুপ জালোটা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ