Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

দুই জেলায় সড়কে ঝরল তিন প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ১২:০১ এএম

দেশের দুই জেলায় বৃহস্পতিবার ও গতকাল সড়কে তিনজন নিহত হন । এসময়ে আহত হন আরো চার জন। কুষ্টিয়া সদরে মোটরসাইকেল-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জন, রিরামপুর ঢাকা-মহাসড়কের রেলগেট সিমেন্ট বোঝাই ট্রাক চাপায় একজন নিহত হন।
কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার জানান, কুষ্টিয়া সদরে মোটরসাইকেল-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আকিব হোসেন ও সবুজ উদ্দিন নামে দুই যুবক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া পৌরসভার ২০ নং ওয়ার্ডের কুমারগাড়া এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় দুজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, মোটরসাইকেল-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুজন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে বিরামপুর ঢাকা মহাসড়কের রেলগেট নামক স্থানে সিমেন্ট বোঝাই একটি ট্রাক বাইক চালককে চাপা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হন। গতকাল ভোরে এই দুর্ঘটনা হয়। এসময় গুরুতর আহত হয় আরো দু’জন। স্থানীয়রা জানান, বিরামপুর পৌর এলাকার জল কামরা গ্রামের তিন গোশত বিক্রেতা বিরামপুরে মাংস বিক্রির জন্য দোকানে আসার সময় পেছন থেকে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাক এর ড্রাইভার বাইক আরোহীদের ধাক্কাদিলে ট্রাকের নিচে পরে যায়।
বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি সিমেন্ট বোঝাই ট্রাক চালক বাইকে থাকা তিন গোশত বিক্রেতাকে চাপা দেয়। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই জেলায় সড়কে ঝরল তিন প্রাণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ