Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

‘টাইগার থ্রি’ মুক্তির তারিখ জানালেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ১২:১৬ পিএম

বলিউডে সালমান-ক্যাটরিনা জুটি মানেই বক্স অফিসে হিট। দুজনে একে একে উপহার দিয়েছেন অনেক সুপার হিট সিনেমা। যার মধ্যে টাইগার সিরিজটি তাদের জনপ্রিয়তার শীর্ষে। আগের মুক্তি পাওয়া দুটি সিনেমাই বেশ বক্স অফিস কাঁপানো। আর তারই ধারাবাহিকতায় এবার এই জুটি আসছে ‘টাইগার থ্রি’ নিয়ে। জানা গেছে, ২১ এপ্রিল, ঈদের মৌসুমেই একই সাথে হিন্দি, তামিল, তেলগুতে মুক্তি পাবে সালমানের ‘টাইগার থ্রি’।

শুক্রবার (৪ মার্চ) সালমান খান নিজেই একটি ১ মিনিটের টিজার শেয়ার করে রিলিজ ডেটের কথা জানিয়েছেন। পোস্টে লেখেন, ‘‘হাম সব আপনা আপনা খেয়াল রখেঁ। ২০২৩-এর ঈদেই আসছে টাইগার ৩। সবার থাকা চাই। হিন্দি, তামিল এবং তেলুগুতে মুক্তি পাবে।’’

সালমান খানের শেয়ার করা টিজারে ক্যাটরিনাকে দেখা গেল একেবারে অ্যাকশন অবতারে। ক্যাটরিনা যখন অ্যাকশনে মত্ত, তখন চাদর মুড়ি দিয়ে শুয়ে ছিলেন সালমান! সেই চাদর সরাতেই দেখা গেল সালমানের টাইগার রূপ! যা দেখে ইতোমধ্যেই ভক্তদের হইচই শুরু। কয়েক মিনিটের টিজারেই ‘টাইগার থ্রি’ বুঝিয়ে দিল এবারও ঈদের বক্স অফিস থাকবে সালমানের কবজায়।

টিজারে আরো দেখা যায়, চাকু হাতে মারপিটে ব্যস্ত রাফ অ্যান্ড টাফ ক্যাটরিনা, কিছুক্ষণ পর তা থামিয়ে এগিয়ে যান সালমানের দিকে আর প্রশ্ন করেন রেডি? জবাবে সালমান বলেন, টাইগার সবসময়ই প্রস্তুত। এরপর ক্যাটরিনা সালমানের কাঁধে হেলান দিয়ে দাঁড়ালে সালমান বলেন, আমরা আসছি। ছোট এ ভিডিওতেই আভাস পাওয়া যায় কতটা মারকুটে হতে যাচ্ছে তাদের এ সিনেমা। ভক্তরাও বেশ পছন্দ করেছে এ এনাউন্সমেন্ট। যা রীতিমতো ভাইরাল সোশাল মিডিয়ায়ও।

আগের ছবিগুলোর ধারাবাহিকতা ধরে রেখে সালমান-ক্যাটরিনা দুজনই আবারো হাজির হচ্ছেন বড় পর্দায় তারই যেন আভাস পাওয়া গেল এ ভিডিওতে।

উল্লেখ্য, ২০১২ সালে মুক্তি পায় টাইগার ফ্রাঞ্চাইজের প্রথম ছবি ‘এক থা টাইগার’। সালমান খান ও ক্যাটরিনা কাইফের ধুঁয়াধার জুটি রেকর্ড সাফল্য পেয়েছিল বক্স অফিসে ৷ তারপর ২০১৭ সালে মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্য’। বক্স অফিসে তুফান তোলে এই ছবিও৷ সেই সাফল্যকে সঙ্গে নিয়েই ৫ বছর পর ফের হাজির সালমান-ক্যাটরিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ