Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামীলীগের হামলায় বিএনপির সমাবেশ পন্ড , আহত ৫

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৫:১২ পিএম

চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে ঝিনাইদহের শৈলকুপায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ আওয়ামীলীগের হামলায় পন্ড। শনিবার সকালে শৈলকুপা শহরের কবিরপুর দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচীর আয়োজন করে দলটির উপজেলা ও পৌর শাখা।

শৈলকুপা উপজেলা বিএনপি’র সদস্য সচিব হুমায়ুন বাবর ফিরোজ অভিযোগ করে বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ শুরুর প্রস্তুতি চলছিল। ঠিক সেইমুহুর্তে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে সমাবেশস্থলে হামলা চালায়। এঘটনায় শৈলকুপা পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম রেজা ঠান্ডু, যুবদলের সিনিয়র যুগ্ম- আহবায়ক এমদাদুল হক আকুল, পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহীনুর রহমান শাহীন, ছাত্রদলের সজীব হোসেন ও কুদ্দুস হোসেন আহত হয়। ভাংচুর করা হয়েছে শতাধিক চেয়ার। যার ফলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে পারেনি দলটির নেতাকর্মীরা। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ