Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

মহসিন কলেজের প্রিন্সিপালের কার্যালয়ে ছাত্রলীগের হামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ১২:০২ এএম

দুই পক্ষের অব্যাহত সংঘাত সহিংসতার মধ্যে এবার হাজী মুহম্মদ মহসিন কলেজের প্রিন্সিপালের কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর চালিয়েছে ছাত্রলীগ। গতকাল শনিবার বেলা আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। চকবাজার থানার ওসি ফেরদৌস জাহান বলেন, আগামী ৭ মার্চ উপলক্ষে কর্মসূচি ঠিক করতে প্রিন্সিপালে সঙ্গে মিটিং করছিল কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটি। এসময় সংগঠনের জুনিয়র নেতাকর্মীরা কার্যালয়ে বহিরাগত আছে জানিয়ে ভাংচুর চালায়। এ বিষয়ে কলেজ কর্তৃপক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।

তবে পুলিশ হামলার বিষয়টি স্বীকার করলেও এমন কোনো ঘটনা ঘটেনি বলে দাবি করেন মহসিন কলেজের প্রিন্সিপাল প্রফেসর কামরুল ইসলাম। তিনি সাংবাদিকদের বলেন, ভাংচুরের মত কোনো ঘটনা ঘটেনি। আর যদি ঘটে থাকে, তা তাদের নিজেদের মধ্য হতে পারে। এর আগে গত ২১ ফেব্রুয়ারি কলেজের শহিদ মিনারে ফুল দিতে গিয়ে শিক্ষকদের সামনে সংঘাতে জড়ায় ছাত্রলীগের দুই পক্ষ। ওই ঘটনায় কমপক্ষে ১০জন আহত হন। দুই যুগ পর ছাত্রশিবিরকে হঠিয়ে কলেজে প্রভাব বিস্তারের পর থেকে নিজেদের মধ্যে সংঘাতে লিপ্ত হচ্ছে ছাত্রলীগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ