Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছুরিকাঘাতে খুন

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী চেংরি গোড়াগাঁও গ্রামের শনিবাড়ী গীর্জার পাশ থেকে গতকাল সোমবার সকালে আব্দুল মমিন (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুল মমিন চেংরি গোড়াগাঁও গ্রামের মৃত হাশেম আলীর পুত্র। জানা যায়, সোমবার সকালে চেংরি গোড়াগাঁও গ্রামের কয়েকজন এলাকাবাসী স্থানীয় শনিবাড়ী গীর্জা পাশে আব্দুল মমিনের লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, উদ্ধারকৃত মমিনের শরীরের বিভিন্ন অংশে ও পেটে ধারালো ছুরির আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যার পর লাশ গীর্জার পাশে ফেলে রেখে গেছে।
জামায়াতের আমীর গ্রেফতার
নেত্রকোনা জেলার মদন উপজেলার জামায়াতে ইসলামের আমীর ইদ্রিস আলী মাষ্টারকে রোববার রাতে আটক করেছে মদন থানা পুলিশ। মদন থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান জানান, জামায়াতের আমীর ইদ্রিস আলী মাস্টার রোববার রাতে মদন পৌর এলাকার তার নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের নিয়ে নাশকতার পরিকল্পনা করছে এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে খুন

৮ নভেম্বর, ২০১৬
১৭ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ