Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা

রূপগঞ্জে চাঞ্চল্যকর ছাত্রদল নেতা শফিকুল ইসলাম শফিক হত্যাকা-ের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব সদস্যরা। গতকাল সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। এর আগে রোববার মধ্যে রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের বানিয়াদি এলাকায় পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে জহিরুল ইসলামকে গ্রেফতার করা হয়। দন্ডপ্রাপ্ত জহিরুল ইসলাম বানিয়াদি এলাকার শহিদুল ইসলামের ছেলে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, ২০০৫ সালের নভেম্বর মাসে উপজেলার ভুলতা এলাকা প্রকাশ্যে দিবালোকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র সফিকুল ইসলামকে গুলি করে হত্যা করা হয়। এ সংক্রান্তে বিজ্ঞ আদালতে মামলা রুজু হলে বিজ্ঞ আদালত গ্রেফতারকৃত আসামি জহিরুল ইসলামকে যাবজ্জীবন কারাদ- প্রদান করেন। জহিরুল দীর্ঘ ১০ বছর যাবৎ গ্রেফতার দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিল।
মাদক বিক্রেতা আটক
রূপগঞ্জে আকতার মিয়া নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। আটককৃত আকতার মিয়া উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের বাচ্চু মিয়ার ছেলে। আকতার মিয়া চনপাড়া পুনর্বাসন কেন্দ্রসহ উপজেলার আশপাশের এলাকাগুলোতে মাদক বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে খবর ছিলো। গতকাল সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আকতার মিয়াকে ২৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।