Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্য গ্রেফতার

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৪:০০ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে শনিবার গভীর রাতে আন্ত:জেলা ডাকাতদলের ৬ সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো : উপজেলার নারান্দি গ্রামের বিল্লাল, সিংহদী গ্রামের ফারুক হোসেন, একই গ্রামের হামিদুল সেংদী মাধবদী গ্রামের ফজলুল হকের ছেলে এমদাদ, সোনারগাঁও উপজেলার বারুদী (বর্তমান শ্রীরামপুর) গ্রামের আসাদুল ও হাতুড়াপাড়া গ্রামের আজগর আলী।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, সম্প্রদি উপজেলার দুপ্তরা ইউনিয়নের বান্টি গ্রামে ডাকাতি সংগঠিত হওয়ার পুলিশ তৎপর হয়ে উঠে। এই ঘঠনায় পুলিশ প্রথমে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য বিল্লালকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বাকিদের উপজেলার হাইজাদী ও মাহমুদপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শনিবার রাতে তাদের গ্রেফতার করে।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, রোববার দুপুরে গ্রেপ্তারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জের আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ