Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বাউফলে সাবেক সেনা সদস্যের বাসভবনে ডাকাতি

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৪:২৩ পিএম

পটুয়াখালীর বাউফলে সাবেক এক সেনা সদস্যের বাসভবনে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত গভীর রাতে নাজিরপুর ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্বিম পাশে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, শনিবার দিবাগত রাত ২টার দিকে সাবেক সেনা সদ্য মো. রফিকুল ইসলামের একতলা বাসভবনের পাশে থাকা গাছ বেয়ে প্রথমে ছাদের উপরে ওঠে দূর্বৃত্তরা। পরে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে কিছু বুঝে ওঠার আগেই রফিকুল ইসলামের স্ত্রী ও সন্তানদেরকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মী করে ভয়ভীতি প্রদর্শন করেন দূর্বৃত্তরা। এরপর ষ্ট্রীল আলমিরা ভেঙ্গে রফিকুলের মেয়ের বিয়ের জন্য রাখা নগদ তিন লক্ষ টাকা ও আট ভরি স্বর্নালঙ্কার নিয়ে যায়। দূর্বৃত্তরা চলে গেলে রফিকুলের স্ত্রীর ডাকচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসেন। ঘটনার সময় পারিবারিক কাজে ঢাকায় অবস্থান করছিলেন সাবেক ওই সেনা সদস্য।
সাবেক সেনা সদস্য রফিকুল ইসলাম বলেন, এ মাসের মধ্যেই আমার বড় মেয়ের বিয়ের অনুষ্ঠান করার কথা ছিল। বিয়ের খরচের জন্য টাকা ও স্বর্নালঙ্কার বাসায় রেখে গিয়েছিলাম। পূর্ব শত্রুতার জের ধরে কেউ এ ঘটনা ঘটাতে পারে। ঘটনার সময় আমি ঢাকায় অবস্থান করছিলাম। আজ (রোববার)দুপুরে বাসায় এসেছি। এ ব্যাপারে থানায় মামলা করা হবে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকতৃা(ওসি) মোঃ আল মামুন বলেন, ঘটনাটি ইতিমধ্যে তদন্ত করে দেখতেছি। আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি

২৪ জানুয়ারি, ২০২২
১৮ নভেম্বর, ২০২১
৩০ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ