Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বাংলা ও হিন্দিতে মুক্তি পাবে নুসরাতের ‘রকস্টার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ১:০১ পিএম

ঢাকাই সিনেমার নায়িকা নুসরাত ফারিয়া ভারতের নতুন সিনেমায় অভিনয় করেছেন। অংশুমান প্রত্যুষ এর পরিচালনায় ‘রকস্টার’ শিরোনামের সিনেমাটিতে নুসরাতের বিপরীতে রয়েছেন কলকাতার নায়ক যশ দাশগুপ্ত। সিনেমাটি বাংলার পাশাপাশি হিন্দি ভাষায় মুক্তি পাবে। বিষয়টি জানিয়েছেন নুসরাত ফারিয়া নিজেই।

নুসরাত ফারিয়া গণমাধ্যমকে বলেন, গত ১৮ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে শনিবার (৫ মার্চ) পর্যন্ত টানা শুটিংয়ের মাধ্যমের ‘রকস্টার’ সিনেমার দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আজ (৬ মার্চ) প্রায় তিন সপ্তাহ পর ঢাকায় ফিরছি। ফেরার সময় সুখবর নিয়ে আসছি। সেটা হচ্ছে, সিনেমাটি হিন্দি সংস্করণে ভারতে মুক্তি পাবে।

শুটিং এর শুরু থেকেই বেশ আলোচনায় ছিলো ‘রকস্টার’। সিনেমাটি কোন ভাষায় মুক্তি পাবে তা নিয়েও কম জলঘোলা হয়নি। সব বিতর্কের সমাধান দিলেন নায়িকা নিজেই।

পরিচালক অংশুমান প্রত্যুষ জানান, প্রতিশোধের গল্প নিয়ে এগিয়ে যাবে সিনেমাটি। যেখানে রকস্টার যশের ভক্ত ফারিয়া। তাদের প্রেম-ভালোলাগার মধ্যেই চলে আসবে প্রতিশোধের গল্প।

উল্লেখ্য, এর আগে যৌথ প্রযোজনার পাশাপাশি কলকাতার সিনেমায়ও দেখা গেছে নুসরাত ফারিয়াকে। সেখানে তার অভিনীত ‘বিবাহ অভিযান’ ও ‘বিবাহ অভিযান-২’ সিনেমা দুটি ইতোমধ্যেই মুক্তি পেয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ