Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে হামলা, আহত ৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৩:২৪ পিএম

নগরীর গোয়ালপাড়ায় অবৈধ বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে স্থানীয়দের হামলায় প্রকৌশলীসহ ৫ জন আহত হয়েছেন। সোমবার এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন— সিনিয়র সাব অ্যাসিট্যান্ট ইঞ্জিনিয়ার মো. এনায়েত উল্লাহ, ইলেক্ট্রিক ফিটার মিজানুর রহমান, ইলেক্ট্রিক খালাসী রফিকুল ইসলাম, সুজন দাশ, আবুল কাশেম, কামাল ও লাইনম্যান ইফতেখার উদ্দিন মেহেদী। এদের মধ্যে এনায়েত উল্লাহ গুরুতর আহত হয়েছেন।
সিআরবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হোসাইন বলেন, গোয়ালপাড়া এলাকায় অবৈধ বিদ্যুৎ সংযোগ কাটতে যান রেলওয়ে কর্তৃপক্ষ। এসময় সেখানে প্রায় শ’খানেক মানুষ জড়ো হয়ে যায়। এক পর্যায়ে তাদের সাথে স্থানীয়দের বাকবিতণ্ডা শুরু হয়। মানুষের জটলা থেকে হঠাৎ তাদের ওপর হামলা চালানো হয়। এতে প্রকৌশলী এনায়েত উল্লাহসহ প্রায় ৫ জন আহত হয়েছেন।তারা সেখানে যাওয়া আগে আমাদের অবগত করেনি। কিন্তু নিয়ম হচ্ছে তারা অন্তত পুলিশকে জানিয়ে তারপর উচ্ছেদ অভিযান চালাবে। পরে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

এ বিষয়ে রেলওয়ে পূর্বাঞ্চলের জিএম জাহাঙ্গীর হোসেন বলেন, রেলওয়ের নিরাপত্তা বাহিনীসহ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে যায়। এখানে রেলওয়ের অবৈধ জায়গায় গড়ে উঠা বস্তিগুলোতে মূলত সংযোগ বিচ্ছিন্ন করার জন্য আমরা গেছি। এসময় স্থানীয়রা আমাদের ওপর হামলা চালায়। এতে আমাদের প্রকৌশলী এনায়েত উল্লাহসহ প্রায় ৫ জন আহত হয়। এ ঘটনা মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ