Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

কুমিল্লায় বেশিদামে সয়াবিন বিক্রি করায় জরিমানা

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

কুমিল্লায় অতিরিক্ত দামে সয়াবিন তেল বিক্রি ও মজুদ করার দায়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ জেলা কার্যালয়ের বাজার মনিটরিং অভিযানে ৩টি প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা ও একটি প্রতিষ্ঠান সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।

গতকাল সোমবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নগরীর পুলিশ লাইন্স ও স্টেশন রোড এলাকায় চলা অভিযানে এ জরিমানা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয় সূত্রে জানানো হয়, বেশি দামে সয়াবিন তেল বিক্রি ও মজুদ করে কৃত্রিম সঙ্কট সৃষ্টির অভিযোগে মেসার্স আমড়াতলী ডিপার্টমেন্টাল স্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা ও গোপনে গোডাউনে ৫০০ লিটার তেল মজুদ করায় প্রতিষ্ঠানটির গোডাউন সিলগালা করা হয়। এছাড়াও নির্ধারিত মূল্য থেকে বেশি দামে তেল বিক্রি করায় রুপচাঁদার কুমিল্লার ডিলার মেসার্স শংকর সাহাকে ৫০ হাজার টাকা এবং স্টেশন রোডের মেসার্স হুমায়ুন ব্রাদার্সকে ২০ হাজার টাকাসহ তিন প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সয়াবিন তেল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ