Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিউকমের সিইও জামিন পেলেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ২:৪৬ পিএম

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া জামিন পেয়েছেন । গ্রাহকের টাকা আত্মসাতের দায়ে পাঁচ মাস আগে গ্রেফতার হওয়া রিপনের জামিন সোমবার মঞ্জুর করেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (এসিএমএম) তোফাজ্জল হোসেন।গ্রাহকের টাকা ফেরত দেওয়ার আপসনামা জমা দেওয়ার পর তাকে এই জামিন দেওয়া হয় বলে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন রিপন মিয়ার আইনজীবী মো. শহীদ উদ্দিন।

জামিন আদেশে বলা হয়েছে, মামলার বাদীপক্ষ ও আসামির মধ্যে আপস হওয়ার বিষয়টি বিবেচনায় নিয়ে ৫ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করা হলো। উল্লেখ্য, গত বছরের ৪ অক্টোবর প্রতারণার অভিযোগে গ্রাহকের করা মামলায় ই-কমার্স কোম্পানি কিউকমের সিইও রিপন মিয়াকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এর আগের দিন ৩ অক্টোবর গ্রাহকের তিন কোটি টাকা আত্মসাতের অভিযোগ এনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের ছাত্র সৌরভ দে রিপন মিয়াকে আসামি করে রাজধানীর পল্টন মডেল থানায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন লাভ

২৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ